সারাদেশ

গোপালগঞ্জ থেকে ৬ ডাকাত গ্রেফতার

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২৪ , ২:০২:৫৫ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ছয় জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) গভীর রাতে কাশিয়ানী উপজেলার জোতকুরা গ্রামে  এ ঘটনা ঘটে।

এ বিষয়ে আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী থানায় একটি মামলার পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

কাশিয়ানী থানার ওসি জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে।

গ্রেফতাররা হলেন- ঢাকার সূত্রাপুরের ইকবাল আহমেদ খানের ছেলে আরিফ হোসেন খান (৩২), সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার হাওড়া গ্রামের তাইজুল ইসলামের ছেলে মাসুদ রানা (৩০), রাজবাড়ীর বালিয়াকান্দি থানার রামদিয়া গ্রামের সুরুজ মোল্লার ছেলে লিটন মোল্লা (৩৮), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল থানার কদমপুর গ্রামের আলম হোসেনের ছেলে কাজল ইসলাম (৩০), দিনাজপুরের বিরল থানার টেগরা মোকলেছুর গ্রামে নজরুল ইসলামের ছেলে ফারুক হোসেন (২৬) ও গোপালগঞ্জ সদর থানার ভোজেরগাতী গ্রামের লোকমান সরদারের ছেলে মামুন সরদার (৩০)।

পুলিশের এই কর্মকর্তা জানান, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার পুইশুর ইউনিয়নের জোতকুরা গ্রামে একটি মাইক্রোবাসে করে ছয় জন প্রবেশ করে। এ সময় গাড়িটি মধ্যপাড়ার মজিবর মোল্লার বাড়ির কাছে গেলে স্থানীয়রা তাদের থামার জন্য সিগন্যাল দিলে দ্রুত ঘুরিয়ে পালানোর চেষ্টা করে। পরে গ্রামবাসীর সন্দেহ হলে ডাকাত ডাকাত বলে চিৎকার দিলে চারদিক ঘিরে ফেললে গাড়িসহ ছয় জনকে আটক করেন স্থানীয়রা। পরে তারা গ্রামবাসীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে স্থান ত্যাগ করার চেষ্টা করে। এ সময় গ্রামবাসী কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়িতে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসি জানান, গ্রেফতারদের কাছ থেকে পুলিশের পোশাক, হ্যান্ড কাপ, পিস্তলের কাভার, রিফ্লেক্টিং ভেস্ট, ভুয়া পুলিশ আইডি কার্ড জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় পুলিশ পরিচয়ে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। শুক্রবার তাদের বিরুদ্ধে মামলার পর আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content