জাতীয়

নাসিক কাউন্সিলরের অর্থায়নে সম্মিলিত চেষ্টায় ডিএনডি খালের ব্রিজ সংস্করণ শুরু

  প্রতিনিধি ৮ মার্চ ২০২৪ , ১:৩৪:০২ প্রিন্ট সংস্করণ

আমির হোসেন: নাসিক ১ নং ওয়ার্ডের কাউন্সিলরের নিজস্ব অর্থায়নে ও হীরাঝিল আবাসিক এলাকার সম্মিলিত সহযোগিতায় ব্রিজটির সংস্করণ কার্যক্রম শুরু করা হয়েছে। গত ৭ মার্চ বৃহস্পতিবার দুপুরে নাসিক ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আনোয়ার ইসলাম উপস্থিতি ডিএনডি খালের উপর ধষে পড়া ব্রিজটির সংস্করণ কাজ শুরু করেছেন।

সিদ্ধিরগঞ্জে হিরাঝিল আবাসিক এলাকায় ডিএনডি খালের উপর ব্রিজটি প্রায় ৩/৪ মাস যাবৎ ভেঙ্গে পড়ে রয়েছে।মেরামত জন্য কেউ এগিয়ে আসেনি, এমনকি নারায়নগন্জ সিটি কর্পোরেশন এর কোন পদক্ষেপ নেয়নি। হীরাঝিল আবাসিক এলাকার জনগন এই ব্রিজটি দিয়ে চিটাগাং রোড মহাসড়কে যাওয়ার একমাত্র রাস্তা। এই সময় আহসান ঊল্লাহ ও হাবিবুল্লাহ সুপার মাকেটের ব্যাস্হাপনা পরিচালক হিরাঝিল বাড়িওয়ালা মালিক কল্যান সমিতির সভাপতি হাবিবউল্লাহ হবুল সাহেব আমাদের জাগরন পএিকাকে বলেন ৭/৮ টি মার্কেট এর সংযোগ স্তল হচ্ছে ডিএন ডি খালের উপর দু’টি কাঠের পুল তৈরী করে দেয়া হয়েছিল। দীর্ঘ ৩৪ বছর ধরে নিজেদের অর্থ ব্যয় করে কাঠের পুল গুলো নিয়মিতভাবে সংস্কার করে দেয়া হতো।এ অবস্হায় কিছু দিন আগে হাজার হাজার লোক যাতায়াতের কারেন হঠাৎ একটি কাঠের পুল ডিএনডি লেক খালে ধষে পড়ে। আমি আর একটি কাঠের পুল দ্রুত সংস্কার করে দেই।এবং হিরাঝিল বাড়ির মালিকদের সহায়তায় কাউন্সিলার আনোয়ার সাহেবকে দিয়ে মেরামতের কাজ শুরু করি।

এ ব্যাপারে আমাদের জাগরনকে কাউন্সিলর আনোয়ার ইসলাম বলেন, রমযান মাস ও জনগণের দুর্ভোগ এর কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে এলাকাবাসীর সম্মিলিত সহযোগিতায় ব্রিজটি সংস্করণ কার্যক্রম হাতে নেয়া হয়েছে।

আরও খবর

Sponsered content