জাতীয়

পাতানো নির্বাচনকে জনগন প্রত্যাক্ষান করেছ: মির্জা ফখরুল

  প্রতিনিধি ১১ জুন ২০২৪ , ৪:২২:০৫ প্রিন্ট সংস্করণ


মানিকগঞ্জে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,এই দেশ একটি ফ্যাসিবাদের কবলে পরেছে। যারা এইদেশ শাসন করছে জনগনের সাথে তাদের সম্পর্ক নেই। তারা জনগন থেকে বিচ্ছিন্য। তাই তাদের পাতানো নির্বাচনকে এদেশের জনগন প্রত্যাক্ষান করেছ। তারা কেহ ভোট কেন্দ্রে যায় নাই।
গতকাল মঙ্গলবার বিকেলে মানিকগঞ্জের গিলন্ড মুন্নু সিটিতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিএনপি ঢাকা বিভাগ আয়োজিত গনতন্ত্র উত্তরণ এবং মত প্রকাশ,সংবাদ পত্রের স্বাধীনতা ও খাল খনন কর্মসূচী, শহীদ প্রেসিডেন্ট জিয়উর রহমানের ভূমিকা শির্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগী এসব কথা বলেন।
বিএনপি ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সালাম আজাদ এর সভাপতিত্বে মির্জা ফখরুল ইসলাম আলমগী বলেন, দেশের এক ক্লান্তীলগ্নে জিয়াউর রহমান আবির্ভূত হয়েছিলেন অর্থনৈতিক দিক থেকে দেশ যখন ভেঙ্গে পড়েছিলো তখন জিয়াউর রহমান দেশকে ধ্বংশের হাত থেকে ফিরিয়ে এনেছিলেন। দেশকে একটি সয়ংসম্পূর্ন দেশ হিসেবে বিশ্বর কাছে তুলে ধরেছিলেন। মানুষকে নতুন স্বপ্ন দেখিয়েছিলেন। কিন্তু এই মহা পুরুষকে তারা নির্মমভাবে হত্যা করেছে। এদেশের মানুষ এখন কঠিন সময় পার করছে। এই সরকার দেশের অর্থনীতিকে ধ্বংশ করে দিয়েছে। সমস্ত প্রতিষ্ঠানকে ভেঙ্গে ফেলেছে।
অনুষ্ঠানের প্রারম্ভে মূল প্রবন্ধ পাঠ করেন জাহাঙ্গীর নগড় বিশ্ব বিদ্যালয়ের পরিবেশ বিভাগের অধ্যাপক জামাল উদ্দীন। বক্তব্য রাখেন সম্মানিত অতিথি বিনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া,
প্রধান আলোচক বিশিষ্ট রাষ্ট্র বিজ্ঞানী ও রাজনৈতিক বিশ্লেষক অধ্যাপক ড. দিলারা চৌধুরী,
আরো বক্তব্য রখেন, জাহাঙ্গীর নগড় বিশ্ব বিদ্যালয়ের অধ্যক্ষ, ড. কামরুর হাসান,জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আবজাল হোসেন, ড. মামুন হোসেন, জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা প্রমুখ। এর আগে দুপুরে প্রদান অতিথি মানিকগঞ্জে জিয়া স্মৃতি পাঠাগার উদ্ভোধন করেন।

আরও খবর

Sponsered content