আন্তজার্তিক

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা মঙ্গলবার

  ক্রীড়া ডেস্ক ১৩ মে ২০২৪ , ৩:৪৮:০৩ প্রিন্ট সংস্করণ

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কঠিন গ্রুপে পড়েছে বাংলাদেশ দল। শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকার পাশাপাশি রয়েছে নেপাল ও নেদারল্যান্ডস।

বিশ্বকাপে অংশগ্রহণ করা বাকি দলগুলো নিজেদের দল ঘোষণা করে ফেলেছে ইতোমধ্যে। বাকি রয়েছে বাংলাদেশ। তবে টাইগারদের দল কবে ঘোষণা করা হবে জানা গেল সেটি।

বিশ্বকাপে টাইগারদের স্কোয়াড কেমন হবে সেটি নিয়ে মানুষের মধ্যে আগ্রহ রয়েছে। স্বাভাবিকভাবে সদ্য শেষ হওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকেই দল ক্রিকেটার বাছাই করা হবে তাঁতে কোনো সন্দেহ নেই।

তবে তারপরও কারা কারা ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের বিমান ধরছেন তা নিয়ে ব্যাপক কৌতূহল রয়েছে ক্রিকেট ভক্তদের মাঝে। তবে জানা গেল সেই দল কবে দিবে। ১৪ মে, আগামীকাল দুপুর ১২টা ৩০মিনিটে সংবাদ সম্মেলন করে দল ঘোষণা করবে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মূলত অপেক্ষা করা হচ্ছে পেসার তাসকিন আহমেদের জন্য। জিম্বাবুয়ের বিপক্ষে ৫ম টি-টোয়েন্টির আগে চোটে পড়েছেন এই পেসার। যে কারণে তাঁর জন্য অপেক্ষা বাড়ছে দর্শকদের। তাঁর রিপোর্ট হাতে পেলেই দল ঘোষণা করবে বিসিবি।

বিশ্বকাপ খেলার আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ খেলবে বাংলাদেশ। মূলত সেখানকার কন্ডিশন সম্পর্কে ধারণা পেতে এই সিরিজ খেলবে বাংলাদেশ। এছাড়া মূল পর্বে টাইগারদের প্রথম ম্যাচ শ্রীলঙ্কার বিপক্ষে।

আগামী ৮ জুন ডালাসে মুখোমুখি হবে এই দুই দল। এর পরের ম্যাচ আগামী ১০ জুন, প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। সেটি হবে নিউ ইয়র্কের নাসাও আন্তর্জাতিক কাউন্টি স্টেডিয়ামে। ১৩ জুন কিংসটাউনে নেদারল্যান্ডসের বিপক্ষে নামবে। টাইগারদের সর্বশেষ ম্যাচটি হবে ১৭ জুন, নেপালের বিপক্ষে।

আরও খবর

Sponsered content