সারাদেশ

বিজয়নগরে নবাগত ইউএনও’র সাথে সকল পেশাজীবী শ্রেণির মতবিনিময়

  প্রতিনিধি ৭ মার্চ ২০২৪ , ৩:৩০:১৪ প্রিন্ট সংস্করণ

বিজয়নগরে নবাগত ইউএনও’র সাথে সকল পেশাজীবী শ্রেণির মতবিনিময়

মোঃ সুমন আহমেদ, বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহবুবুল হকের সঙ্গে উপজেলার বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, ও সুশীল সমাজের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহবুবুল হক উপস্থিত বিভিন্ন শ্রেণির পেশাজীবী উদ্দেশ্যে বলেন, আমি বিজয়নগরে আপনাদের সেবা করার জন্য এসেছি। আপনাদের যেকোনো সমস্যার কথা আমাকে বলবেন। আমি আপনাদের সমস্যা সমাধানের সর্বোচ্চ চেষ্টা করবো। এজন্য উপজেলাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহবুবুল হকের সভাপতিত্বে ও এসিল্যাণ্ড মো. মেহেদী হাসান খান শাওন এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আ.লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঞা, ওসি তদন্ত হাসান জামিল খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাছুম, প্রেসক্লাবের সভাপতি মৃণাল চৌধুরী লিটন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আরিফুর রহমান সহ বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content