সারাদেশ

সোনারগাঁ ৫ হাজার লোকের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২৪ , ৬:১৩:২৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ৫ হাজার লোকের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আজ (১ এপ্রিল) সোমবার সকাল ১০ ঘটিকার সময় নিউ টাউন মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লা আল কায়সার হাসনাতের উপস্থিতিতে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সরেজমিন ঘুরে দেখাগেছে, মানবতার সেবায় এক দৃষ্টান্তস্থাপন তৈরী করে নিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। আজ সোমবার নিউ টাউন,শান্তিনগর ও পিরোজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ৩’হাজার সামগ্রী বিতরণ সহ এভাবে আরও ৩৪ টি গ্রাম বাংলায় হতদরিদ্রের মানুষের মাঝে ঈদ সামগ্রী পৌঁছে দেয়ার কথা রয়েছে । অবশেষে সাধারণ মানুষের মাঝে ঈদ সামগ্রী পৌঁছে দিয়ে ঘরে ফেরার কথা রয়েছে তাঁর।

ঈদ সামগ্রী বিতরণ কালে মাসুম চেয়ারম্যান সাংবাদিকদের জানান, আমার পিরোজপুর ইউনিয়নে ৩৪টি গ্রাম বাংলায় ৫’হাজার লোকের মাঝে ঈদ-উল ফিতর উপহার সামগ্রী বিতরণ করা হবে। আমার গ্রাম বাংলার সাধারণ মানুষের মাঝে আমি ঈদ সামগ্রী না দিয়ে, আমি কিভাবে ঈদ করবো। সুতরাং আমার এলাকার সাধারণ মানুষের মাঝে সামগ্রী বিতরণ করে, ঘরে ফিরবো ইনশাআল্লাহ্। তিনি গণমাধ্যমে এমনটি গুরুত্বপূর্ণ বক্তব্যে পেশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসন তথা সোনারগাঁ উপজেলার সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লা আল কায়সার হাসনাত, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ ও উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content