বিনোদন

অবশেষে বিয়ের গুঞ্জনে মুখ খুললেন রাফি!

  প্রতিনিধি ১২ জুলাই ২০২৪ , ৬:২৬:২৯ প্রিন্ট সংস্করণ

ঢাকাই সিনেমার আলোচিত নির্মাতা রায়হান রাফি। তার পরিচালনায় সবর্শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তুফান’। দুই বাংলায় মুক্তি পেয়েছে এটি। এরপর থেকে টানা আলোচনায় রয়েছেন এই পরিচালক।

এদিকে গুঞ্জন রয়েছে, ব্যক্তিগত জীবনে চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন রায়হান রাফি। প্রায় সময়েই তাদের নানা পোস্ট, ছবি দেখে অনেকেই নানা প্রশ্ন তোলেন তাদের সম্পর্ক নিয়ে। গুঞ্জন রয়েছে তারা বিয়েও করেছেন। যদিও এ সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি এই যুগল। তারপরও শোনা যাচ্ছে, চলতি বছরে বিয়ে করবেন তারা। কিন্তু সত্যিটা কী?

‘তুফান’ সিনেমার আলোচনা-সমালোচনা নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমে কথা বলেছেন রায়হান রাফি। এ আলাপচারিতার এক পর্যায়ে উঠে আসে তমা-রাফির প্রেম-বিয়ের প্রসঙ্গ। জানতে চাওয়া হয়, আপনি নাকি অভিনেত্রী তমা মির্জাকে চলতি বছরে বিয়ে করছেন? এ প্রশ্নের উত্তরে রায়হান রাফি বলেন, এখনো এরকম কোনো পরিকল্পনা নেই। আরও কয়েকটা হিট সিনেমা পরিচালনা করি। তারপর বিয়ে নিয়ে ভাবা যাবে।

রায়হান রাফির পরিচালনায় প্রথমবার তমা মির্জা অভিনয় করেন ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্ম। পরে আবার তাদের দেখা যায়, ‘৭ নম্বর ফ্লোর’, ‘সুড়ঙ্গ’ সিনেমায়।

আরও খবর

Sponsered content